অভয়নগরে আরও ২৯ জন করোনায় আক্রান্ত

যশোরের অভয়নগরে আরও ২৯ জন করোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৫৬ জনে।

শনিবার সন্ধ্যায় অভয়নগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাহমুদুর রহমান রিজভী দৈনিক শিক্ষাবার্তা কে এ তথ্য নিশ্চিত করেছেন।অভয়নগরে আরও ২৯ জন করোনায় আক্রান্ত

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার উপজেলার সংগ্রহ করা ৫৮টি নমুনা পরীক্ষার জন্য যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে পাঠানো হয়। শনিবার সেখান থেকে নমুনা পরীক্ষার প্রতিবেদন আসে। প্রতিবেদনে জানা গেছে, অভয়নগরে আরও ২৯ জন ব্যক্তির নমুনা পরীক্ষার ফল পজিটিভ।

সূত্র জানায়, উপজেলায় আজ শনিবার পর্যন্ত করোনা পরীক্ষার জন্য ৭৭৫টি নমুনা সংগ্রহ করা হয়েছে। এসব নমুনা খুলনা মেডিকেল কলেজ এবং যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে পরীক্ষা করা হয়। নমুনা পরীক্ষার প্রতিবেদনে জানা গেছে, এখন পর্যন্ত ১৫৬ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন। তাদের মধ্যে সুস্থ হয়ে ফিরে গেছেন ৩৪ জন এবং মারা গেছেন চারজন। আক্রান্তের মধ্যে ৫ জন অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। বাকী ১১৩ জন বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন।

আপনার মন্তব্য

আপনার মতামত দিন
আপনার নাম