অভয়নগ‌রে আওয়ামীলী‌গের বিশাল এক ঐতিহা‌সিক জনসমা‌বেশ অনুষ্ঠিত।

0
225
অভয়নগ‌রে আওয়ামীলী‌গের বিশাল এক ঐতিহা‌সিক জনসমা‌বেশ
দৈনিক শিক্ষাবার্তা পত্র‌িকার সাংবাদিক হতে চান ?

 

অভয়নগ‌রে আওয়ামীলী‌গের বিশাল এক ঐতিহা‌সিক জনসমা‌বেশ অনুষ্ঠিত।অভয়নগর,যশোর প্রতিনিধি,দৈনিক শিক্ষাবার্তাঃ

বিজ্ঞাপন

৩১ শে ডি‌সেম্বর আওয়ামীলীগ সভা‌নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার য‌শোর আগমন উপল‌ক্ষে অভয়নগ‌রে আওয়ামীলী‌গের বিশাল এক ঐতিহাসিক জনসমা‌বেশ অনু‌ষ্ঠিত হয়।

অভয়নগর উপ‌জেলা ও পৌর আওয়ামীলী‌গের উদ্দ্যো‌গে, মঙ্গলবার (১৯/১২/১৭), নওয়াপাড়া শংকরপাশা ম‌ডেল মাধ্য‌মিক মা‌ঠে ‌বিদ্যালয় মা‌ঠে এ সমা‌বেশ‌টি অনু‌ষ্ঠিত হয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন এ্যাডঃ নাসির উদ্দীন।

উক্ত সমা‌বে‌শে প্রধান অতি‌থি হিসা‌বে উপ‌স্থিত ছি‌লেন,বাংলা‌দেশ মহান জাতীয় সংস‌দের সা‌বেক হুইপ ও অভয়নগর উপ‌জেলা আওয়ামীলী‌গের সম্মা‌নিত সভাপ‌তি অধ্যক্ষ শেখ আব্দুল ওহাব। প্রধান অতি‌থি হিসা‌বে বক্তব্য প্রদানকা‌লে তি‌নি ব‌লেন,” বঙ্গবন্ধুর স্বপ্ন‌ের সোনার বাংলাদেশ গড়‌ে‌তে যিনি নিষ্ঠা,সততা আর আন্তরিকতার সাথে দিন-রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছ‌েন,‌তিনি আর কেউ নন,তিনি বঙ্গবন্ধুর সু‌যোগ্য কন্যা,আমা‌দের মাননীয় প্রধানমন্ত্রী জন‌নেত্রী শেখ হা‌সিনা। তাই তাঁর সেই উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকা ছাড়া উপায় নাই। আসুন আমরা সব ভেদাভেদ ভূলে, বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকার বিজয় নিশ্চিত করি। কারন বাংলা‌দে‌শের স‌ত্যিকা‌রের উন্নয়‌নের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার ‌কোন বিকল্প নাই। তাই শেখ হা‌সিনার সরকার বারবার দরকার।“

‌জন‌নেত্রী শেখ হা‌সিনার য‌শোর আগম‌নের ঘোষণা‌কে তি‌নি অভয়নগর উপ‌জেলা আওয়ামীলী‌গের তথা অভয়নগর-বাঘারপাড়াবাসীর পক্ষ ‌থে‌কে স্বাগত ও অভিনন্দন জা‌নি‌য়েছন। তি‌নি আরও ব‌লেন,” আজ অভয়নগ‌রের নওয়াপাড়া শংকরপাশা ম‌ডেল মাধ্য‌মিক বিদ্যালয় মাঠ যেন জনসমু‌দ্রে প‌রিনত হ‌য়ে‌ছে। ইতিপূর্ব‌ে অভয়নগ‌রের জনগন এরকম বিশাল সমা‌বেশ কখনও দে‌খে‌নি,তাই এই জন সমা‌বেশ‌কে নিঃস‌ন্দে‌হে এক‌টি ঐতিহা‌সিক জনসমা‌বেশ ও বলা যায়।“ সর্ব‌োপরি, তি‌নি জনসমা‌বেশ‌কে সফল ও সার্থক ক‌রে তোলার জন্য সমগ্র অভয়নগরবাসীর প্র‌তি কৃতজ্ঞতা প্রকাশ ক‌রেন।এবং মাননীয় প্রধানমন্ত্রীর আসন্ন য‌শোর আগমন ও তাঁর জনসভা‌কে ঠিক এভা‌বেই সফল ও সার্থক করার জন্য নেতা-কর্মী‌দের‌কে দিক নির্দেশনা দেন।

উক্ত জনসভায় আরও বক্তব্য রা‌খেন, উপ‌জেলা আওয়ামীলী‌গের সাংগঠনিক সম্পাদক আখতারুজ্জামান তারু,‌উপ‌জেলা আওয়ামীলী‌গের যুগ্ম সাধারন সম্পাদক মো:ম‌হিউদ্দীন আহ‌মেদ, যশোর জে.জে.আই জুট ইন্ডাসট্র‌ি এর সুযোগ্য শ্রমিক নেতা মো:হারুনার রশিদ, পৌর আওয়ামীলী‌গের যুগ্ম সা:সম্পাদক মো: মাসুদুর রহমান টি‌টো, পৌর আওয়ামীলী‌গের যুগ্ম সাধারন সম্পাদক মো: র‌বিউল ইসলাম লুলু, সিদ্দীপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খান এ কামাল,সুন্দলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বাবু অধীর কুমার পাড়ে, ৬নং বাঘুটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শেখ আলমগীর হোসেন।

এছাড়া উক্ত জনসভায় উপস্থিত ছিলেন সি‌নিয়র যুগ্ম সাধারন সম্পাদক ও পৌর কাউন্সিলর ‌মোঃ ফারুক হো‌সেন,উপ‌জেলা আওয়ামীলী‌গের ক্রীড়া ও সাংস্কৃ‌তি বিষয়ক সম্পাদক দিলীপ কুমার গোস্বামী,উপ‌জেলা আওয়ামীলী‌গের অন্যতম সদস্য মো:শা‌হিদুর রহমান,পায়রা ইউনিয়ন যুবলীগের সভাপতি মো:মনিরুল ইসলাম, উপ‌জেলা যুবলীগ নেতা ফারাজী জিয়া বাবু, উপ‌জেলা আওয়ামীলী‌গের অন্যতম নেতা মো: মধু বিশ্বাস, অভয়নগর উপ‌জেলা ছাত্রলী‌গের যুগ্ম আহবায়ক সরদার জসীম উদ্দীন সহ থানা ও পৌর আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের শীর্ষ পর্যায়ের নেতারা।

উপস্থিত ছিলেন অভয়নগরের জনপ্র‌িয় দৈনিক অনলাইন পত্র‌িকা” অভয়নগরবার্তা.কম” এর প্রকাশক ও সম্পাদক মো:কামরুল ইসলাম। এছাড়া বিভিন্ন পত্র পত্র‌িকার সাংবাদিকবৃন্দ, চ্যানেল আই, চ্যানেল-৭১, চ্যানেল সময় এবং নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত পুলিশ প্রশাসন সহ হাজার হাজার কর্মী সমর্থকেরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

Please enter your comment!
Please enter your name here