দৈনিক শিক্ষাবার্তা পত্র‌িকার সাংবাদিক হতে চান ?

নিজস্ব সংবাদদাতা, দ‌ৈনিক শিক্ষাবার্তাঃ ০৮ জানুয়ারি ২০১৯।

কম্পিউটার বিষয়ের ১ হাজার ৯৫ জন সহকারী শিক্ষক নিয়োগের সুপারিশপত্র দু’একদিনের মধ্যেই ওয়েবসাইটে প্রকাশ করা হবে।
২০১৬ খ্রিস্টাব্দের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে শিক্ষক নিয়োগে সুপারিশকরণ কার্যক্রমের অংশ হিসেবে এসব শিক্ষকের নিয়োগের সুপারিশ করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। সোমবার (৭ জানুয়ারি) এনটিআরসিএর সূত্র দৈনিক শিক্ষাবার্তা কে এ তথ্য নিশ্চিত করেছেন। গত ২১ ডিসেম্বর কম্পিউটার বিষয়ে সহকারী শিক্ষক পদে সুপারিশকৃত ১ হাজার ৯৫ প্রার্থীর তালিকা প্রকাশ করে এনটিআরসিএ।

জানতে চাইলে এনটিআরসিএ চেয়ারম্যান এস এম আশফাক হুসেন দৈনিক শিক্ষাবার্তা কে বলেন, দু’একদিনের মধ্যেই নিয়োগের সুপারিশ পত্র প্রার্থীদের দেয়া হবে। সুপারিশপত্রগুলো নিবন্ধন কর্তৃপক্ষের ওয়বসাইটে অপলোড করা হবে। প্রার্থীদের মোবাইলে এসএমএস পাঠিয়ে এ বিষয়ে জানানো হবে। তারা সুপারিশ পত্রটি নিজনিজ পাসওয়ার্ড ব্যবহার করে ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন। এ সুপারিশকৃতরা পত্রটি নিয়ে প্রতিষ্ঠানে যোগদান করবেন।

কম্পিউটার বিষয়ের ১০৯৫ জন সহকারী শিক্ষক নিয়োগের সুপারিশপত্র প্রকাশ শিঘ্রই।চেয়ারম্যান আরও জানান, কোনও প্রতিষ্ঠান সুপারিশকৃতদের নিয়োগ না দিলে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে। এ সংক্রান্ত অভিযোগ পেলে এনটিআরসিএ থেকে শিক্ষা বোর্ডকে বিষয়টি জানানো হবে। বোর্ড প্রতিষ্ঠানের পরিচালনা কমিটি ভেঙ্গে দিবে।
বিজ্ঞাপন

 

আপনার মন্তব্য

Please enter your comment!
Please enter your name here