দৈনিক শিক্ষাবার্তা পত্র‌িকার সাংবাদিক হতে চান ?

 

নিজস্ব প্র‌তি‌বেদক, দৈ‌নিক শিক্ষাবার্তাঃখেলা শেষ হওয়ার পরপরই মাশরা‌ফি‌কে প্রধানমন্ত্রীর ফোন।

বিজ্ঞাপন

মাশরা‌ফি খেলার মাধ্য‌মে দে‌শের জন্য যথেষ্ট সুনাম অর্জন ক‌রে চ‌লে‌ছেন অদ্যব‌দি। সাধারণত খেলা শেষে বিজয়ী দলের অধিনায়কের সাথে ম্যাচ সেরা পারফরমার আসেন খেলা শেষের আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে। তবে আজ ওয়েস্ট ইন্ডিজকে ৮ উইকেটে হারিয়ে সিরিজ নিজেদের করার পর অধিনায়ক মাশরাফি আর ম্যাচ সেরা মেহেদী হাসান মিরাজ একসঙ্গে ড্রেসিং রুম থেকে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের মিডিয়া ভবনের নীচ তলায় কনফারেন্স রুমে আসেননি।

ম্যান অব দ্য ম্যাচ মেহেদী হাসান মিরাজ আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে কথা বলতে ড্রেসিং রুম থেকে বেরিয়ে আসার মিনিট তিনেক পর বের হলেন অধিনায়ক মাশরাফি। সরাসরি না হেঁটে ড্রেসিং রুম থেকে বেরিয়ে পশ্চিম দিকে হাঁটা দিলেন টাইগার ক্যাপ্টেন। কানে মোবাইল লাগানো, দুর থেকেই বোঝা গেল মুঠোফোনে কারও সঙ্গে কথা বলছেন তিনি। কার সাথে কথা বলছিলেন নড়াইল এক্সপ্রেস? মাঠের মাঝামাঝি পার হয়ে যাওয়া সাংবাদিক বহরে তখন গুঞ্জন, ফিসফাস।

পরে জানা গেল, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফোন করেছিলেন অধিনায়ক মাশরাফিকে। সিরিজ জয় করার পর টাইগার অধিনায়ককে অভিনন্দন আর মাতৃস্নহে শুভাশীষ জানাতেই মাশরাফিকে ফোন করেছিলেন প্রধানমন্ত্রী। মাশরাফির শরীরের খোঁজ-খবরও নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অধিনায়কের হ্যামস্ট্রিং ইনজুরির কথা শুনে তাকে বিশ্রামে থাকারও পরামর্শ দিয়েছেন তিনি।

আপনার মন্তব্য

Please enter your comment!
Please enter your name here