গুজব থামাতে আবার মাশরাফির স্ট্যাটাস
মাশরাফির ফেসবুক থেকে নেওয়া ছবি।

‘আমি কভিড-১৯ নেগেটিভ। এটা মোটেও সত্য নয়।’ সামাজিক যোগাযোগ মাধ্যমের পাশাপাশি বিভিন্ন সংবাদ মাধ্যমে গুজব ছড়ানো হচ্ছে, বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি মর্তুজা করোনা নেগেটিভ এসেছেন। এই গুজব থামাতে রোববার আবার নিজের ভেরিফাইড ফেসবুক পেজে শরীরের সর্বশেষ অবস্থা জানিয়েছেন মাশরাফি।

গুজব থামাতে আবার মাশরাফির স্ট্যাটাস
মাশরাফির ফেসবুক থেকে নেওয়া ছবি।

এর আগে মাশরাফির হাসপাতলে ভর্তি হওয়া নিজে গুজব বের হয়। মাশরাফির একটা এক্সরে দরকার ছিল। সেটা করাতে হাসপাতালে গিয়েছিলেন তিনি। কিন্তু বিভিন্ন সংবাদ মাধ্যমের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ানো হয়, মাশরাফির শারীরিক অবস্থার অবনিত হয়েছে। হাসপাতালে ভর্তি করাতে হবে। কিন্তু হাসপাতালে রুম পাচ্ছেন না তিনি।

আর এই গুজব থামাতে, বিষয়টি সত্য নয় নিশ্চিত করে ২২ জুন নিজের ফেসবুকে একটা পোস্ট দেন সাবেক টাইগার অধিনায়ক। তাতে তিনি অনুরোধ করেন গুজব না ছড়ানোর জন্য। তিনি সুস্থ আছেন জানিয়ে ভক্ত-সমর্থকদের উদ্দেশ্যে লেখেন, আপনারা কোন ধরণের নিউজে বিভ্রান্ত হবেন না, বিচলিত হবেন না। আমার জন্য দোয়া করবেন।

এবার আবার তার করোনা নেগেটিভ আসার খবর বেরিয়েছে। মাশরাফি বিষয়টি সত্য নয় জানিয়ে লেখেন, ‘বিভিন্ন সংবাদ মাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে, আমি কভিড-১৯ নেগেটিভ। এটি মোটেও সত্য নয়। এখনও পুনরায় টেস্ট করাইনি। ১৪ দিন পর পর টেস্ট করানোর ইচ্ছে আছে।

মহান আল্লাহর ইচ্ছায় ও আপনাদের দোয়ায় এমনিতে ভালো আছি। বাসা থেকেই প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছি। বড় কোনো শারীরিক সমস্যা নেই। আমার এবং দেশজুড়ে আক্রান্ত সবার জন্য দোয়া প্রার্থনা করছি। সবাই সাবধানে থাকবেন, ভালো থাকবেন। আমরা সবাই মিলেই লড়াই চালিয়ে যাব।

উল্লেখ্য, গত ২০ জুন করোনা পজিটিভ আসে মাশরাফির।

আপনার মন্তব্য

আপনার মতামত দিন
আপনার নাম