চৌগাছা থানার এসআই গাঁজাসহ গ্রেফতার: এক দিনের রিমান্ডে
গ্রেফতার হওয়া চৌগাছা থানার এসআই হাসানুজ্জামান।

যশোরে মাদক মামলায় চৌগাছা থানার এসআই হাসানুজ্জামানকে এক দিনের রিমান্ডে নেয়ার অনুমতি দিয়েছেন আদালত। মঙ্গলবার যশোর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মঞ্জুরুল ইসলাম শুনানি শেষে এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

চৌগাছা থানার এসআই গাঁজাসহ গ্রেফতার: এক দিনের রিমান্ডে
গ্রেফতার হওয়া চৌগাছা থানার এসআই হাসানুজ্জামান।

সোমবার রাতে কেশবপুর থানা পুলিশ গোপন সংবাদে বিশেষ অভিযানে তাকে গ্রেফতার করে। তিনি সাতক্ষীরা কলারোয়া উপজেলার সিংগা গ্রামের বাসিন্দা।

যশোরের পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেন, দৈনিক শিক্ষাবার্তার যশোর জেলা প্রতিনিধি এনামুল হক কে জানান, গাঁজা বিক্রিতে জড়িত সন্দেহে এসআই হাসানুজ্জামানকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা হয়েছে। তাকে সাময়িক বরখাস্তও করা হয়েছে।

তথ্য সূত্রে জানা যায়, সোমবার গোপন সংবাদের ভিত্তিতে কেশবপুরের ভাল্লুকঘর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই দিবাকর মালাকারের নেতৃত্বে চাঁদড়া গ্রামে অভিযান চালানো হয়। এ সময় দুইটি মোটরসাইকেলে আসা তিনজনের কাছে থাকা ব্যাগের মধ্যে দুই কেজি এবং মোটরসাইকেলে সেটিং করা এক কেজিসহ তিন কেজি গাঁজা পাওয়া যায়।

অভিযানের সময় নাজমুল ইসলাম ওরফে রুহুল আমিন নামে একজনকে আটক করা হয়। আর এসআই হাসানুজ্জামান নিজেকে পুলিশ কর্মকর্তা পরিচয় দিয়ে নিজের পরিচয়পত্র ও পিস্তল দেখান। তবে অভিযানে থাকা পুলিশ সদস্যরা তাকে সরকারি পিস্তল ও পরিচয়পত্র হস্তান্তর করতে বলেন।

এমন সময়, এসআই হাসানুজ্জামানসহ আরও একজন দৌড়ে পালিয়ে যান। সোমবারই কেশবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করে আটক নাজমুলকে আদালতে পাঠানো হয়। আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন নামজুল।

পরে রাতে এসআই হাসানুজ্জামানকে গ্রেফতার করেন মামলাটির তদন্ত কর্মকর্তা কেশবপুর থানার ওসি (তদন্ত) শেখ ওহিদুজ্জামান। মঙ্গলবার তাকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হলে, বিচারক তাকে একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

আপনার মন্তব্য

আপনার মতামত দিন
আপনার নাম