জাতীয় পর্যায়ের স্কুল-মাদরাসার শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা শুরু ১৭ জানুয়ারি

0
51

নিজস্ব প্রতিনিধি। দৈনিক শিক্ষাবার্তাঃ

জাতীয় পর্যায়ে ৪৯তম জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা আগামী ১৭ জানুয়ারি। ২২ জানুয়ারি পর্যন্ত জাতীয় পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। জাতীয় পর্যায়ের স্কুল-মাদরাসার শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা শুরু ১৭ জানুয়ারিএবার কুমিল্লা শিক্ষা বোর্ডের অধীনে জাতীয় পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

১৭ জানুয়ারি সকালে জাতীয় পর্যায়ে ৪৯তম জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। কুমিল্লার শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন।

গত ১৭ ডিসেম্বর থেকে প্রতিষ্ঠান পর্যায়ের প্রতিযোগিতা শুরু হয়ে আগামী ২২ জানুয়ারি জাতীয় পর্যায়ে প্রতিযোগিতা শেষ হয়। আর ২২ থেকে ২৯ ডিসেম্বর উপজেলা ও থানা পর্যায়ের, ৩১ ডিসেম্বর থেকে ৪ জানুয়ারি জেলা পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

আর ৯ থেকে ১১ জানুয়ারি উপঅঞ্চল পর্যায়ের, ১৩ থেকে ১৫ জানুয়ারি অঞ্চল পর্যায়ের ৪৯তম জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

এবারে অ্যাথলেটিক্স দড়িলাফ ইভেন্ট, হকি, ক্রিকেট, বাস্কেটবল, ভলিবল, ব্যাডমিন্টন ও টেবিল টেনিস ইভেন্টে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। ছাত্র ছাত্রীরা আলাদা ইভেন্টে এসব প্রতিযোগিতায় অংশ নিয়েছে। তবে, ব্যাডমিন্টন ও টেবিল টেনিস প্রতিযোগিতায় ছাত্র-ছাত্রীরা দ্বৈতভাবে অংশ নিয়েছে।

আপনার মন্তব্য

আপনার মতামত দিন
আপনার নাম