দৌলতপুর-১ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর গাড়ি বহরে হামলা।
কুষ্টিয়া (দৌলতপুর) প্রতিনিধি, দৈনিক শিক্ষাবার্তাঃ ১৩ ডিসেম্বর ২০১৮।
কুষ্টিয়ার দৌলতপুর-১ আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আ.খ.ম সরোয়ার জাহান বাদশার গাড়ি বহরে হামলার ঘটনা ঘটেছে।
বুধবার রাত আনুমানিক রাত ৮টার দিকে দৌলতপুর উপজেলার দায়েরপাড়া গ্রামে এই হামলার ঘটনা ঘটে।
নির্বাচনী বহরে অংশ নেওয়া আওয়ামীলীগ ও অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মীরা জানান, মথুরাপুর পশু হাটে নির্বাচনী পথসভা শেষ করে সরোয়ার জাহান বাদশা’র সফরসঙ্গীরা দায়েরপাড়া এলাকা দিয়ে যাওয়ার সময় বিএনপি’র নেতাকর্মীরা এই হামলা চালায়। প্রত্যক্ষদর্শী আওয়ামীলীগ নেতাকর্মীরা জানান, দৌলতপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা গোলাম মোস্তফার নেতৃত্বে এই হামলার ঘটনা ঘটে।
এসময় নির্বাচনী সফরে অংশ নেওয়া যুবলীগের দুই নেতার মোটর সাইকেলে আগুন ধরিয়ে দেয় হামলাকারীরা। আগুনে দুটি মোটর সাইকেল পোড়ার পাশাপাশি বিদ্যুতের শট সার্কিট থেকে লাগা আগুনে পাশ্ববর্তী একটি বাড়িতে আগুন ধরে যায়। আগুনে বাড়িটির ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান প্রত্যক্ষদর্শীরা। হামলায় নির্বাচনী প্রচরনায় অংশ নেওয়া যুবলীগের বেশ কয়েকজন নেতাকর্মী মারাত্বকভাবে আহত হন। আহতদের উদ্ধার করে দৌলতপুর উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুই জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। কুষ্টিয়া রেফার্ড করা আহত দুইজনের একজন দৌলতপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক রুহিন খান ও মথুরাপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি সুরুজ আলী।
গাড়িবহরে থাকা দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাড. শরীফ উদ্দিন রিমন জানান, আমরা নির্বাচনী পথসভা শেষ করে দায়েরপাড়া দিয়ে ফেরার পথে দৌলতপুর ইউনিয়ন পরিষদেও সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা গোলাম মোস্তফার নেতৃত্বে  এই হামলার ঘটনা ঘটেছে।
তিনি বলেন, আহত নেতাকর্মীদের হাসপাতালে নেওয়া হয়েছে। হামলার ঘটনায় দৌলতপুর থানায় মামলার প্রস্তুতি চলছে ।

আপনার মন্তব্য

Please enter your comment!
Please enter your name here