যশোরের নওয়াপাড়ায় করোনায় আওয়ামী লীগ নেতা আমির হোসেনের মৃত্যুর খবর পাওয়া গেছে। দৈনিক শিক্ষাবার্তার অভয়নগর উপজেলা প্রতিনিধি জানান, যশোরের শিল্পশহর নওয়াপাড়ার ব্যবসায়ী, আওয়ামী লীগ নেতা, নওয়াপাড়া বর্ণালী সিনেমা হলের মালিক আমির হোসেন (৭৫) করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। শনিবার দুপুর আড়াইটার দিকে খুলনার একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।নওয়াপাড়ায় করোনায় আওয়ামী লীগ নেতা আমির হোসেনের মৃত্যু

আমির হোসেন অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ, নওয়াপাড়া মোগল স্বাস্থ্য কমপ্লেক্সের এবং নওয়াপাড়া রোটারী ক্লাবের  প্রতিষ্ঠাতা ছিলেন। তিনি দীর্ঘদিন নওয়াপাড়া ইনস্টিটিউটের সভাপতি ছিলেন। এ ছাড়াও তিনি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পৃষ্ঠপোষক ছিলেন।

অভয়নগর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাহামুদুর রহমান রিজভী দৈনিক শিক্ষাবার্তা কে জানান, নওয়াপাড়ার ব্যবসায়ী আমির হোসেন দীর্ঘদিন যাবত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে বাড়িতেই চিকিৎসাধীন ছিলেন। গত সোমবার তার শরীরের নানা সমস্যা ও জটিলতা দেখা দেওয়ায় তার এবং তার বাসার কেয়ারটেকারের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। গত ৫ জুন তাদের দুইজনেরই করোনা পজিটিভ রিপোর্ট আসে। শনিবার (৬ জুন) তিনি খুলনার একটি বেসরকারি হাসপাতালে মারা যান। তার কেয়ারটেকারকে অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ডা. মাহামুদুর রহমান রিজভী আরও জানান, নওয়াপাড়ায় করোনায় মৃত আমির হোসেনের স্ত্রীর করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট আসলে জানানো হবে।

করোনা রোগী কাছে এলেই জানান দেবে যে অ্যাপ। ডাউনলোড করুন এখান থেকেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here