দৈনিক শিক্ষাবার্তা পত্র‌িকার সাংবাদিক হতে চান ?

নিজস্ব প্রতিনিধি || দৈনিক শিক্ষাবার্তাঃ

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষার পাঁচ দিন আগে পর্যন্ত প্রবেশপত্র ডাউনলোডে সমস্যা হলে হেল্পলাইনে টেলিফোন বা এসএমএস করে যোগাযোগের পরামর্শ দিয়েছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। প্রবেশপত্র ডাউনলোডের হেল্পলাইনের দুইটি টেলিফোন নম্বরও প্রকাশ করা হয়েছে। হেল্পলাইন নম্বর ০১৩০৫৭০৩৮৬৫ এবং ০১৩০৫৭০৩৮৭১। সোমবার (২১ মার্চ) অধিদপ্তরের ওয়েবসাইটে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়।

বিজ্ঞাপন

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন।উক্ত বিজ্ঞপ্তিতে জানা যায়, নির্ধারিত পরীক্ষার ৫ দিন আগে প্রার্থীদের প্রবেশপত্র ওয়েবসাইটে প্রকাশ করা হবে। প্রার্থীরা প্রবেশপত্র (admit.dpe.gov.bd) ঠিকানা থেকে ডাউনলোড ও প্রিন্ট করে পরীক্ষায় অংশগ্রহণ করবেন। প্রার্থীদের আবেদনে উল্লেখ করা মোবাইল নম্বরে ০১৫৫০-১৫৫৫৫৫ নম্বর থেকে এসএমএস পাঠিয়ে প্রবেশপত্র ডাউনলোডের ইউজার আইডি ও পাসওয়ার্ড জানিয়ে দেয়া হবে।

এছাড়া বিজ্ঞপ্তিতে, লিখিত পরীক্ষার পাঁচ দিন আগে পর্যন্ত প্রবেশপত্র ডাউনলোডে সমস্যা হলে হেল্পলাইনে টেলিফোন বা এসএমএস করে যোগাযোগ করতে প্রার্থীদের পরামর্শ দিয়েছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। প্রবেশপত্র ডাউনলোড সংক্রান্ত হেল্পলাইন নম্বর ০১৩০৫-৭০৩৮৬৫ এবং ০১৩০৫-৭০৩৮৭১।

উল্লেখ্য, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা ৪ ধাপে অনুষ্ঠিত হবে। আগামী ২৪ মে এবং ৩১ মে নিয়োগের ১ম ও ২য় ধাপের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। ৩য় ধাপের পরীক্ষা আগামী  ২১ জুন এবং ৪র্থ ধাপের পরীক্ষা ২৮ জুন অনুষ্ঠিত হবে।

আপনার মন্তব্য

Please enter your comment!
Please enter your name here