যশোরের মণিরামপুর উপজেলার রামপুরে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে মাদক সম্রাট জিএম নিহত হয়েছে। তার প্রকৃত নাম রুবেল হোসেন শাওন। শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, এক রাউন্ড গুলি ও ৬৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।যশোরে র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে মাদক সম্রাট জিএম নিহতনিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। নিহত রুবেল অভয়নগরের বুইকারা গ্রামের বাচ্চু হালদারের পুত্র।

মণিরামপুর থানার ওসি (তদন্ত) শিকদার মতিয়ার রহমান জানান, র‌্যাবের একটি টিম মণিরামপুর উপজেলার মশ্মিমনগর ইউনিয়নে টহলে ছিল। রাতে তারা রামপুর গ্রামে মাদক বেচাকেনার খবর পায়। এরপর তারা অভিযান চালালে মাদক ব্যবসায়ীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হটলে ঘটনাস্থলে মাদক সম্রাট জিএম কে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়।

তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে তার লাশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ঐ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, এক রাউন্ড গুলি ও ৬৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এছাড়া নিহতের নাম পরিচয় জানা গেছে। সে অভয়নগর এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার নামে মাদকসহ বিভিন্ন অপরাধে ১০টি মামলা রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

আপনার মন্তব্য

আপনার মতামত দিন
আপনার নাম