স্টাফ র‌িপ‌োর্টার,দৈন‌িক শিক্ষাবার্তাঃ

খুলনা টাইটান্সের জন্যই নিয়ম রক্ষার ম্যাচ হলেও বাঁচা-মরার ম্যাচে ফিল্ডিং করছে ঢাকা।ঢাকা ডায়নামাইটস মাঠে নামবে নিজেদের প্লে অফে তুলতে। মুখোমুখি এই দুদলের গ্রুপ পর্বের শেষ ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন খুলনা টাইটান্স অধিনায়ক মাহমুদউল্লা রিয়াদ।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি আসরের প্লে অফে খেলার জন্য এরই মধ্যে নিজেদের নিশ্চিত করে ফেলে রংপুর রাইডার্স, কুমিল্লা ভিক্টরিয়ান্স ও চিটাগং ভাইকিংস। বাকি আছে আর এক দল। সেই একটি জায়গার জন্য অপেক্ষায় আছে ঢাকা ডায়নামাইটস ও রাজশাহী কিংস।

সেই লক্ষ্যেই শনিবার (০২ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় মিরপুর শের ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে খুলনার মুখোমুখি ঢাকা। খুলনার যেহেতু প্লে অফে খেলা হচ্ছে না তাই ম্যাচটি তাদের জন্য শুধুই নিয়ম রক্ষার।

ঢাকা ডায়নামাইটসের একাদশ
মিজানুর রহমান, উপুল থারাঙ্গা, রনি তালুকদার, সাকিব আল হাসান (অধিনায়ক), সুনীল নারাইন, কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল, নুরুল হাসান (উইকেটরক্ষক), মাহমুদুল হাসান, কাজী অনিক ও রুবেল হোসেন

খুলনা টাইটান্সের সম্ভাব্য একাদশ
ব্রেন্ডন টেইলর, জুনায়েদ সিদ্দিকী, ডেভিড মালান, আল আমিন, মাহমুদউল্লাহ (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, ডেভিড ওয়েইসি, তাইজুল ইসলাম, শুভাশিস রয়, জুনাইদ খান ও সাদ্দাম হোসেন।

আপনার মন্তব্য

Please enter your comment!
Please enter your name here