দৈনিক শিক্ষাবার্তা পত্র‌িকার সাংবাদিক হতে চান ?

নিজস্ব প্রতিবেদক, দৈন‌িক শিক্ষাবার্তাঃ

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ বিদ্রোহী প্রার্থীরা আগামীকালের মধ্যে সরে না দাঁড়ালে কঠোর ব্যবস্থা নেওয়ার হুশিয়ারী। সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমরা আজ (সোমবার) পর্যন্ত অপেক্ষা করবো। আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীরা আগামীকালের (মঙ্গলবার) মধ্যে সরে না দাঁড়ালে দলের বর্ধিত সভার সিদ্ধান্ত অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এখন তো আর প্রত্যাহারের সুযোগ নেই, তবে প্রেস কনফারেন্স করে দলীয় প্রার্থীকে সমর্থন দিতে হবে।

বিজ্ঞাপন

সোমবার (১৭ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জের কাঁচপুরে দ্বিতীয় কাঁচপুর ও মেঘনায় দ্বিতীয় মেঘনা চার লেনের নতুন সেতুর কাজ পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের একথা বলেন।

এসময় তার সঙ্গে ছিলেন রেলমন্ত্রী মজিবুল হক, সড়ক ও জনপথ বিভাগের ঢাকা জোনের প্রধান প্রকৌশলী আব্দুস সবুর, নারায়ণগঞ্জ সওজের প্রধান প্রকৌশলী আলিয়ার হোসেন প্রমুখ। অবাধ ও সুষ্ঠু নির্বাচনের পরিবেশে যারা বিশৃঙ্খলা সৃষ্টি করবে তারা যে দলেরই হোক তাদের বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা নিতে নির্বাচন কমিশনকে আহ্বান জানান ওবায়দুল কাদের।

এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, অনেক স্থানে আমরা কৌশলগত কারণে নৌকা-লাঙ্গলের প্রার্থী দিয়েছি, আমাদের নেত্রী তা গ্রহণ করেছেন। এতে ভোটের মাঠে আমাদের কোনো সমস্যা হওয়ার আশঙ্কা নেই। এছাড়া সব স্থানে আমরা আলাপ-আলোচনার ভিত্তিতেই মহাজোটের প্রার্থী দিয়েছি।

তিনি বলেন, কাঁচপুর সেতুর কাজ বিজয়ের মাসেই শেষ হয়ে যাবে আর মেঘনা গোমতি সেতুর ফোর লেনের কাজ মে জুন লাগাদ শেষ হয়ে যাবে। কাঁচপুরের সেতু নির্বাচনের আগেই সবার জন্য খুলে দেয়া হবে।

আপনার মন্তব্য

Please enter your comment!
Please enter your name here