দৈনিক শিক্ষাবার্তা পত্র‌িকার সাংবাদিক হতে চান ?

অনলাইন ড‌েস্ক,দৈনিক শিক্ষাবার্তাঃ

পাকেতার গায়ে ছিল নেইমারের দশ নম্বর জার্সি। গোল করে জার্সির মান তিনি রেখেছেন। কিন্তু নেইমার হয়ে উঠতে তিনি পারেননি। ব্রাজিলকে ব্রাজিলকে রুখে দিলো পানামা।এনে দিতে পারেননি জয়। পারেননি কুতিনহো, ফিরমিনো কিংবা নেইমারের জায়গায় খেলা রির্কাালিসনও। তিতের দলকে তাই পানামার বিপক্ষে ১-১ গোলের সমতায় সন্তুষ্ট থাকতে হলো।

বিজ্ঞাপন

রাশিয়া বিশ্বকাপে বেলজিয়ামের বিপক্ষে শেষ আটে হেরে বিদায় নেয় তিতের দল ব্রাজিল। তারপরে ছয় ম্যাচ খেলে ছয়টিতেই জয় পায় ব্রাজিল।শনিবার পর্তুগালের পোর্তয় সপ্তম ম্যাচে এসে পা হড়কালো তারা। তাও আবার কোপা আমেরিকার আগে খেলা প্রীতি ম্যাচে। এর আগে ব্রাজিলের বিপক্ষে পাঁচ ম্যাচ খেলেছে পানামা। জয় তো দূরে থাক সমতা করতে পারেনি তারা। এবার তা করে দেখাল।

ম্যাচের ৩২ মিনিটের মাথায় এসি মিলানে খেলা তরুণ মিডফিল্ডার পাকেতা গোল করে সেলেকাওদের এগিয়ে দেন। কিন্তু ব্রাজিল সেই লিড ধরে রাখতে পারেনি। চার মিনিট বাদে পানামার ম্যাকাদো গোল করে সমতায় ফেরায় পানামাকে। পরে বেশ কিছু সুযোগ তৈরি করে ব্রাজিল। পানামা গোলরক্ষক দারুণ কিছু সেভ করেন। গোলপোস্টে লেগে ফিরে আসে ব্রাজিলের শট। কিন্তু গোল পায়নি তিতের দল।

পানামাও অবশ্য ব্রাজিল শিবিরে ভয় ধরিয়েছে। সবচেয়ে বড় ভয়টা ধরিয়েছেন ম্যাচের শেষ মিনিটে। দারুণ এক সুযোগ হারায় তারা। না হলে, ব্রাজিলকে হারের স্বাদই দিয়ে দিত তারা। তার আগের মিনিটেই ব্রাজিল ডিফেন্ডার মিলেতো দলকে এগিয়ে নেওয়ার সুযোগ হারান।শেষ পর্যন্ত ম্যাচে ব্রাজিল ৭৮ ভাগ বল পায়ে রেখেছে। কিন্তু ৭৫ র্যাংকিংয়ে থাকা পানামাকে হারাতে পারেনি।

আপনার মন্তব্য

Please enter your comment!
Please enter your name here