মাশরাফির ব্রেসলেট ৪২ লাখ টাকায় বিক্রি
মাশরাফির ক্যারিয়ারের ১৮ বছরের সঙ্গী এই ব্রেসলেটটি।

মাশরাফির ব্রেসলেট অবশেষে ৪২ লাখ টাকায় বিক্রি হলো।করোনাভাইরাসের প্রাদুর্ভাবে খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে দেশ। দরিদ্র মানুষের সহায়তায় ক্রীড়াবিদরা তাই তাদের প্রিয় ক্রীড়া সামগ্রী নিলামে তুলে প্রাপ্ত অর্থ অনুদান হিসেবে দিচ্ছেন। এরই মধ্যে সাকিব-মুশফিকরা তাদের ব্যাট নিলামে তুলে অর্থ দিয়েছেন। মাশরাফি এর আগে তার স্বাক্ষর করা একটি ক্যাপ নিলামে তুলে প্রাপ্ত অর্থ অনুদান হিসেবে দিয়েছেন।

মাশরাফির ব্রেসলেট ৪২ লাখ টাকায় বিক্রি
মাশরাফির ক্যারিয়ারের ১৮ বছরের সঙ্গী এই ব্রেসলেটটি।

এবার নিলামে তুলেছিলেন তার ক্যারিয়ারের ১৮ বছরের সঙ্গী একটি ব্রেসলেট। ওই ব্রেসলেটটি ৪২ লাখ টাকায় বিক্রি হয়েছে। ব্রেসলেটটি কিনেছে দেশের আর্থিক প্রতিষ্ঠানগুলোর সংগঠন বিএলএফসিএ। তবে মাশরাফির ব্রেসলেটটি কিনে তারা আবার ওটি মাশরাফিকেই উপহার হিসেবে দেবেন বলে জানিয়েছেন।

অনলাইন ভিত্তিক নিলামকারী প্রতিষ্ঠান অ্যাকশন ফর অকশানের ফেসবুক পেজে নিলাম বসেছিল ব্রেসলেটটির। ১৬ মে নিলাম শুরু হয়। এরপর রোববার রাত ১২টার পরে শেষ হয় নিলাম। ব্রেসলেটের ভিত্তি মূল্য ছিল ৫ লাখ টাকা।

মাশরাফির দীর্ঘদিনের সঙ্গী এই ব্রেসলেটে তার নাম খোদাই করা আছে। নিলামে মাশরাফির ব্রেসলেট কিনে তাকেই উপহার দেওয়ার বিষয়টি নিশ্চিত করেন বিএলএফসিএর চেয়ারম্যান মমিনুল ইসলাম। তিনি দৈনিক শিক্ষাবার্তা কে জানান, ব্রেসলেটটি তারা মাশরাফিকেই উপহার দেবেন।

নিলামে ব্রেসলেট বিক্রির অর্থ মাশরাফির প্রতিষ্ঠিত নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের মাধ্যমে দুস্থদের সহায়তায় ব্যয় করা হবে। বিষয়টি নিশ্চিত করে ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম দৈনিক শিক্ষাবার্তার নড়াইল জেলা প্রতিনিধি কে বলেন, বাংলাদেশ ওয়ানডে দলের সফল অধিনায়ক ও ফাউন্ডেশনের চেয়ারম্যান মাশরাফি বিন মর্তুজা ব্রেসলেট নিলামের অর্থ দুস্থদের সহায়তায় অনুদান হিসেবে দেবেন।

আপনার মন্তব্য

আপনার মতামত দিন
আপনার নাম