মাশরাফি দোয়া চাইলেন দেশবাসী সকলের কাছে
বাসায় তোলা এই ছবি দিয়ে সবাইকে সতর্ক থাকতে বললেন মাশরাফি। ছবি: ফেসবুক থেকে।

মাশরাফি দোয়া চাইলেন দেশবাসীর কাছে। কেন দোয়া চাইলেন? দাবানলের মতো খবরটা ছড়িয়ে পড়তে সময় লাগেনি। জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা কোভিড-১৯ পজিটিভ হয়েছেন।

দুপুরেই দৈনিক শিক্ষাবার্তা কে এ খবরটা নিশ্চিত করেছেন মাশরাফি নিজেই। এ নিয়ে সবার মধ্যে যেন আতঙ্ক ছড়িয়ে না পড়ে সেটা নিশ্চিত করতে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকেই স্ট্যাটাস দিয়েছেন মাশরাফি। বলেছেন, এখনো সময় আছে সবাই। সতর্ক হয়ে জীবন বাঁচাতে আহ্বান জানিয়েছেন মাশরাফি।

মাশরাফি দোয়া চাইলেন দেশবাসী সকলের কাছে
বাসায় তোলা এই ছবি দিয়ে সবাইকে সতর্ক থাকতে বললেন মাশরাফি। ছবি: ফেসবুক থেকে।

আজ কিছুক্ষণ আগে নিজের অফিশিয়াল পেজে সবার কাছে নিজের করোনা সংক্রমিত হওয়ার খবর জানানোর পাশাপাশি  মাশরাফি দোয়া চাইলেন সকলের কাছে, ‘আজকে আমার কোভিড-১৯ পজিটিভ এসেছে। সবাই আমার জন্য দোয়া করবেন যাতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারি।’ এরপরই সবাইকে বলেছেন এই বৈশ্বিক মহামারিকে হেলাফেলা না করতে। এমন অবস্থায় সবার সুস্থতার জন্যই সচেতন হওয়ার আহ্বান জানিয়েছেন মাশরাফি, ‘আক্রান্ত সংখ্যা এক লাখ ছাড়িয়ে গেছে। আমাদের সবাইকে এখন আরও সতর্ক হতে হবে। সবাই ঘর থেকে বিনা প্রয়োজনে বের না হই।’মাশরাফি দোয়া চাইলেন দেশবাসী সকলের কাছে

করনার মতো সংক্রামক রোগ থেকে বাঁচার জন্য সবার মধ্যে সচেতনতা বৃদ্ধি ছাড়া অন্য কোনো উপায় দেখছেন না মাশরাফি। নিজের শারীরিক অবস্থা সম্পর্কে সবাইকে আশ্বস্ত করে আবারও সবাইকে সচেতন হতে বলেছেন দেশের ক্রিকেটের সবচেয়ে বড় তারকা, ‘আমি বর্তমানে বাসায় থেকেই চিকিৎসা নিয়ে যাচ্ছি এবং প্রয়োজনীয় বিধিনিষেধ মেনে চলছি। করোনা নিয়ে আতঙ্ক নয়, সচেতনতা বৃদ্ধি প্রয়োজন।’

মাশরাফির আগে আজই সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের করোনা পজিটিভ হওয়ার কথা জানিয়েছেন সাবেক ক্রিকেটার নাফিস ইকবাল। তবে মাশরাফি, নাফিস দুজনই জানিয়েছেন তাদের শারীরিক অবস্থা মোটামুটি ভালো।

আপনার মন্তব্য

আপনার মতামত দিন
আপনার নাম