ঢাকার দারুসসালাম এলাকা থেকে সেনাবাহিনীর মেজর পরিচয়ে চাকরি  প্রতারণার অভিযোগে দুই জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ তেজগাঁও বিভাগ।মেজর পরিচয়ে চাকরিপ্রতারণা, গ্রেপ্তার ২

গ্রেপ্তারকৃতরা হলেন- ইউনুছার রহমান (৪০) ও মো. নাসির (৪০)।

গোয়েন্দা তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আনিচ উদ্দীন গণমাধ্যম কে জানান, গ্রেপ্তারকৃতরা সেনাবাহিনীতে চাকরি দেয়ার প্রলোভন ও ভুয়া নিয়োগপত্র দেখিয়ে জনৈক হাছিবুল রহমানের কাছ থেকে ৫ লাখ টাকা আত্মসাত করেন। এ ঘটনায় মোহাম্মদপুর থানায় ১৬ নভেম্বর একটি মামলা হয়।

পরে মামলার তদন্তভার গ্রহণ করে বাদীর দেয়া তথ্য ও তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযুক্তদের অবস্থান শনাক্ত করে সোমবার রাতে দারুস সালাম এলাকার বাগবাড়ির বারোআনি পাড়ায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে সেনাবাহিনীর একটি ভূয়া নিয়োগপত্র, ৪টি ভুয়া নিয়োগপত্রের কপি, লে. কর্নেল পদমর্যাদার কর্মকর্তার নামের সিল ও ২০টি মূল সার্টিফিকেট উদ্ধার করা হয়। তিনি আরো জানান, গ্রেপ্তারকৃতরা বিভিন্ন জেলার যুবকদের মেজর পরিচয়ে সেনাবাহিনীতে চাকরি দেয়ার নামে প্রতারণা করে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here