যশোরে ট্রাকচাপায় প্রাণ গেল ২ জনের

যশোরে ট্রাকচাপায় প্রাণ গেল দুজনের। মঙ্গলবারর চৌগাছা উপজেলার কমলাপুর ও বাঘারপাড়া উপজেলার ভিটাবল্লা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মোটরসাইকেল আরোহী চৌগাছার চুটারহুদা গ্রামের নজরুল ইসলামের ছেলে এনামুল হোসেন (৩২) ও বাঘারপাড়ার আদমপুর গ্রামের নূর ইসলামের স্ত্রী শিল্পী বেগম (৪০)। যশোরে ট্রাকচাপায় প্রাণ গেল ২ জনের

মঙ্গলবার বিকালে চুটারহুদা গ্রামের এনামুল তার মোটসাইকেল যোগে পুড়াপাড়া বাজার হয়ে চৌগাছার দিকে আসছিলেন। এসময় পুড়াপাড়া ফিলিং স্টেশনের সামনে পৌঁছলে চৌগাছা থেকে পুড়াপাড়াগামী একটি ট্রাক সামনের চাকায় তাকে পিষ্ট করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

চৌগাছা থানার এসআই বিপ্লব রায় দৈনিক শিক্ষাবার্তা কে বলেন, ঘটনাস্থল ঝিনাইদহ জেলার মহেশপুর থানার মধ্যে পড়েছে। পুলিশ লাশ উদ্ধার করে মহেশপুর থানায় হেফাজতে নিয়েছে।

এদিকে বাঘারপাড়া থানার ওসি সৈয়দ আল মামুন দৈনিক শিক্ষাবার্তা কে জানান, একইদিন দুপুরে ধলগাঁরাস্তা-বসুন্দিয়া সড়কের ভিটাবল্যা ইসলামিয়া আলিম মাদরাসা সংলগ্ন এলাকায় ট্রাকচাপায় প্রাণ গেল শিল্পী বেগমের। তার স্বামী ভিটাবল্যা বাজারে সবজি বিক্রেতা। স্বামীকে ভাত দিয়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার শিকার হন। ঘটনাস্থলেই তিনি মারা যান। শিল্পী দুই সন্তানের জননী।

আপনার মন্তব্য

আপনার মতামত দিন
আপনার নাম