যশোরে ৯ কেজি স্বর্ণসহ এক নারী আটক

বেনাপোল প্রতিনিধি : দৈনিক শিক্ষাবার্তা।

0
126

যশোরের বেনাপোলে সাদিপুর গ্রামে অভিযান চালিয়ে ৫৭টি স্বর্ণের বারসহ বানেছা খাতুন (৩৫) নামের এক নারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। আটককৃত স্বর্ণের ওজন প্রায় ৯ কেজি ২০০ গ্রাম। শুক্রবার (২৮ আগস্ট) রাতে নিজ বাড়ি থেকে স্বর্ণের বারসহ আটক করা হয় তাকে। ভারত সীমান্ত সংলগ্ন বাড়ি হওয়ায় তিনি দীর্ঘদিন ধরে স্বর্ণসহ মাদকপাচারের সঙ্গে জড়িত ছিলেন।যশোরে ৯ কেজি স্বর্ণসহ এক নারী আটক

যশোর ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা দৈনিক শিক্ষাবার্তা বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি বলেন, ৫৭টি স্বর্ণের বারসহ গ্রেপ্তার বানেছা খাতুনের বিরুদ্ধে স্বর্ণপাচারের মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আটক করা স্বর্ণের ওজন ৯ কেজি ২০০ গ্রাম। গ্রেপ্তার বানেছা খাতুন ওই গ্রামের দুঃখে মিয়ার স্ত্রী। এ স্বর্ণের বাজার মূল্য প্রায় ৬ কোটি ২৫ লাখ ৬০ হাজার টাকা।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় সাদিপুর গ্রামের বানেছা নামে একজন নারী স্বর্ণপাচারকারী বিপুল পরিমাণ স্বর্ণের একটি চালান ভারতে পাচার করবেন। এ ধরনের খবরের ভিত্তিতে বেনাপোল বিজিবি কোম্পানি সদরের একটি টহল দল সেখানে অভিযান চালায়। প্রায় ৬ কোটি ২৫ লাখ ৬০ হাজার টাকা মূল্যের ৯ কেজি ২০০ গ্রাম ওজনের ৫৭ পিস স্বর্ণের বারসহ বানেছাকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here