শিক্ষক সন্তোষ কুমার দাশ এর মৃত্যুতে প্রগতি উচ্চ বিদ্যালয়ের শোক 
সন্তোষ কুমার দাশ, প্রধান শিক্ষক, প্রগতি উচ্চ বিদ্যালয়, সিলেট।

শিক্ষক সন্তোষ কুমার দাশ এর মৃত্যুতে প্রগতি উচ্চ বিদ্যালয়ের গভর্ণিংবডি’র গভীর শোক প্রকাশ। গতকাল শনিবার দিবাগত রাত সাড়ে বারোটায় প্রগতি উচ্চ বিদ্যালয়,বদিকোনা সিলেট’র স্বনামধন্য প্রধান শিক্ষক বাবু সন্তোষ কুমার দাশ এর আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তাঁর নিজ কর্ম স্থল প্রগতি উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষ।আজ রবিবার সকাল ১০ টায় স্কুলের গভর্ণিংবডি’র এক সংক্ষিপ্ত সভায় এই শোক জানানো হয় এবং উঁনার আত্মার শান্তির জন্য বিশেষ প্রার্থনা করা হয়, পাশাপাশি তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।

শিক্ষক সন্তোষ কুমার দাশ এর মৃত্যুতে প্রগতি উচ্চ বিদ্যালয়ের শোক 
সন্তোষ কুমার দাশ, প্রধান শিক্ষক, প্রগতি উচ্চ বিদ্যালয়, সিলেট।

সভায় তাঁর কর্মজীবনের প্রতি সকলে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।এসময় স্কুলটিকে নিজের সর্বোচ্চটা দিয়ে উন্নয়ন করার চেষ্টা করেছেন বলে সবাই অভিমত ব্যক্ত করেন। সভায় গভর্ণিংবডি’র পাশাপাশি স্কুলের শিক্ষকরাও উপস্থিত ছিলেন।উল্যেখ্য তিনি বিগত ১০ দিন আগে থেকেই প্রচন্ড জ্বড় অনুভব করছিলেন।গত ১লা সেপ্টেম্বর প্রচন্ড শ্বাসকষ্ট শুরু হলে প্রথমে শাহপরান হাসপাতাল পরে সিলেট সামছুদ্দিন হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়।

কিন্তু ২ সেপ্টেম্বর তাঁর কিছুটা উন্নতি হলেও গতকাল ৪ সেপ্টেম্বর সকাল থেকেই আবারো তাঁর অবস্থা মারাত্মক অবনতি দিকে যেতে থাকে। এক পর্যায়ে রাত ১২ টা ৩০ মিনিটের দিকে চিকিৎসারত অবস্থায় তিনি শেষ নিঃস্বাস ত্যাগ করেন। তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে তাঁর বড় ছেলে সানী উঁনার শেষকৃত্য সিলেট চালিবন্দরস্থ শ্মশানঘাটে সস্পন্ন করা হয়েছে বলে জানিয়েছেন,সেই সাথে তার বাবা’র(সন্তোষ কুমার দাশ’র) আত্মার শান্তির জন্য সকলের কাছে দোয়া/আশীর্বাদ কামনা করেন।

উলেখ্য, মৃত্যুকালে তিনি দুই ছেলে স্ত্রী সহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।
সভায় বাবু মৃদুল বরণ আচার্য্য কে প্রগতি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব প্রধান করা হয়।

আপনার মন্তব্য

আপনার মতামত দিন
আপনার নাম