করোনা শনাক্ত হওয়ার ১৪দিন পরে দ্বিতীয়বার পরীক্ষা করান মাশরাফি বিন মর্তুজা। তিন দিন আগে করানো তার ওই টেস্টেও করোনা পজিটিভ আসেন মাশরাফির। এবার মাশরাফির দেখাশুনার দায়িত্বে থাকা তার স্ত্রী সুমনা হকও করোনা আক্রান্ত হয়েছেন। মাশরাফির খালু ও নড়াইল ফাউন্ডেশনের সেক্রেটারি তরিকুল ইসলাম অনিক মঙ্গলবার দৈনিক শিক্ষাবার্তা কে তথ্যটি নিশ্চিত করেছেন।মাশরাফির স্ত্রী সুমনা হকও করোনা আক্রান্ত

গত ২০ জুন করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিশ্চিত করেন জাতীয় দলের ক্রিকেটার ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি নিজেই। তার আক্রান্ত হওয়ার পরে একই বাসায় থাকা তার ছোট ভাই মোরসালিনও করোনা আক্রান্ত হন। পরে তিনি নিজ বাড়ি নড়াইল চলে যান।

মাশরাফির দেখাশুনার জন্য ঢাকায় ছিলেন কেবল তার স্ত্রী। তিনিও করোনা শনাক্ত হয়েছেন। এর আগে মাশরাফির শাশুড়ি ও তার শ্যালিকার মেয়ে করোনাভাইরাসে আক্রান্ত হন। মাশরাফি ১৭ দিন করোনা আক্রান্ত হলেও তার শারীরিক কোন জটিলতা নেই। মিরপুরের বাসাতে চিকিৎসা নিচ্ছেন এবং ভালো আছেন।

বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী এর আগে মাশরাফিকে নিয়ে জানিয়েছিলেন, করোনা ১৪ দিনে ঠিক হয়ে যায়। কিন্তু সবসময়ই যে সেটাই হবে এমন কথা নয়। তবে ২১ দিনের মধ্যে মাশরাফি সুস্থ হয়ে যাবেন বলে আশা ব্যক্ত করেন তিনি। মাশরাফির মতো তার স্ত্রীও ভালো আছেন বলে নিশ্চিত করা হয়েছে। সুমনা হকও বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

আপনার মন্তব্য

আপনার মতামত দিন
আপনার নাম