দেশের পুলিশ বাহিনীর সদস্যদের মধ্যে করোনায় আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। গত ২৪ ঘণ্টায় ২৩৯ পুলিশ  করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে পুলিশে মোট আক্রান্ত সদস্যের সংখ্যা দাড়াল ১১৫৩ জনে। আর এ পর্যন্ত মহামারি এই ভাইরাসে প্রাণ হারিয়েছেন ৫ পুলিশ সদস্য। মঙ্গলবার পুলিশ সদর দপ্তর থেকে এ তথ্য পাওয়া যায়।২৪ ঘন্টায় ২৩৯ পুলিশ করোনায় আক্রান্ত

সারা দেশের পুলিশের বিভিন্ন ইউনিটের তথ্য-উপাত্ত যোগ করে দেখা গেছে, পুলিশে করোনা আক্রান্ত সন্দেহে আইসোলেশনে রয়েছে ৩১৫ জন এবং আক্রান্তদের সংস্পর্শে আসায় ১২৫০ জন কর্মকর্তাকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এ পর্যন্ত ৮৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

করোনায় এখন পর্যন্ত যে ৫ পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। তারা হলেন, ডিএমপির কনস্টেবল জসিম উদ্দিন (৪০), এএসআই মো. আব্দুল খালেক (৩৬), ট্রাফিক বিভাগের কনস্টেবল মো. আশেক মাহমুদ (৪৩), পিওএমের এসআই সুলতানুল আরেফিন এবং পুলিশের বিশেষ শাখার এসআই নাজির উদ্দীন (৫৫)।

পুলিশ সদর দপ্তরের অপারেশন শাখা থেকে পাওয়া তথ্যে দেখা গেছে, করোনায় আক্রান্ত ইউনিটগুলোর মধ্যে সবচেয়ে বেশি পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন ঢাকা মহানগরীতে। সেখানে প্রতিদিনই কেউ না কেউ সংক্রমিত হচ্ছেন। শুধু ৫ মে রিপোর্ট অনুযায়ী গত ২৪ ঘন্টায় অর্থাৎ এক দিনেই ২৩৯ পুলিশ করোনায় আক্রান্ত হয়েছে।

আপনার মন্তব্য

আপনার মতামত দিন
আপনার নাম