নিজস্ব প্রতিনিধি। দৈনিক শিক্ষাবার্তাঃ

পরিশেষে নীলফামারীর জলঢাকায় ৫০টাকার জন্য বই কেড়ে নেওয়া প্রধান শিক্ষককে বদলি করা হয়েছে। রংপুর বিভাগীয় উপ-পরিচালকের নির্দেশে বিতর্কিত প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাককে বদলি করে একই উপজেলার গোপালঝাড় চরভরট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দেওয়া হয়েছে। 

বদলীর আদেশ আজ বুধবার কার্যকর করে অফিস আদেশ প্রকাশ করেছে জলঢাকা উপজেলা শিক্ষা অফিসার নুর মোহাম্মদ। আগামী ১১ ফেব্রুয়ারির মধ্যে প্রধান শিক্ষককে সেখানে যোগদান করতে বলা হয়েছে একই আদেশে। 

বিষয়টি নিশ্চিত করে উপজেলা শিক্ষা অফিসার নুর মোহাম্মদ জানান, বিভাগীয় উপ-পরিচালক ইকবাল হোসেন খন্দকারের নির্দেশে আজ বুধবার বদলির আদেশ প্রকাশ করা হয়। আব্দুর রাজ্জাকের স্থলে যোগদান করবেন গোপালঝাড় চরভরট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক(চঃদ) সামছুল আলম।

তিনি আরও বলেন, আজ বুধবার থেকেই বদলির আদেশ কার্যকর হবে এবং আগামীকাল বৃহস্পতিবার গাবরোলে যেতে পারবেন না আব্দুর রাজ্জাক। 
২৯ জানুয়ারি বনভোজনে যাওয়ার জন্য শিক্ষার্থী প্রতি ২৫০টাকা নির্ধারণ করেন প্রধান শিক্ষক। পঞ্চম শ্রেণির ছাত্রী কাজলী রানী রায় বই খাতা নিয়ে বনভোজনে যাওয়ার উদ্দেশ্যে স্কুলে গিয়ে সেদিন সকালে ২০০ টাকা প্রদান করেন প্রধান শিক্ষককে। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে টাকা ছুড়ে ফেলে কাজলীর বই কেড়ে নিয়ে বের করে দেন প্রধান শিক্ষক।