অভয়নগর,যশোর প্রতিনিধিঃ দৈনিক শিক্ষাবার্তাঃ

অভয়নগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপ‌তি ও জাতীয় সংসদের সাবেক হুইপ অধ্যক্ষ শেখ আব্দুল ওহাব তাঁর নির্বাচনী এলাকায় জনগনকে সাথে নিয়ে এগিয়ে যাচ্ছেন দুর্বার গ‌তিতে।

প্রায় প্র‌তি‌দিনই তি‌নি নেতা কর্মীদের সাথে নিয়ে জনসং‌যোগ করছেন তাঁর নির্বাচনী এলাকার বি‌ভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড‌ে। জনগনও ব্যাপকভাবে সাড়া দিচ্ছে তাঁর আহবানে। তি‌নি যেখানেই যাচ্ছেন সেখানেই মূহুর্ত‌ের মধ্যে জনসভা জনসমুদ্রে প‌রিনত হচ্ছে।

এ বিষয়ে আমাদের প্র‌তি‌নি‌ধি উক্ত এলাকার জনগনের কাছে জানতে চাইলে, তারা একবাক্যেই বলছেন আমরা বহু এম‌পি দে‌খে‌ছি যারা ক্ষমতায় আসারপর এলাকায় কোন কাজ করেননা শুধু নিজেদের পকেট ভ‌ারী করেন। একমাত্র শেখ আব্দুল ওহাবই আমাদের এলাকায় উন্নয়নমূলক অনেক কাজ করেছেন,তাই আমরা অভয়নগরবাসী আবারও তাকে এম‌পি হিসেবে দেখতে চায়।

আর এই নির্বাচনী ইমেজকে কাজে লাগিয়ে জনগনের উপর আস্থা রেখে, সাবেক এই হুইপ শেখ আব্দুল ওহাব এগিয়ে যাচ্ছেন দুর্বার গতিতে। ইতিমধ্য শেখ আব্দুল ওহাব তাঁর নির্বাচনী কর্মকান্ডের জন্য দেশী বিদেশী বিভিন্ন পত্র-প‌ত্রিকা ও মিডায়ার দৃ‌ষ্টি আকর্ষন করেছেন। গত১৭/১১/১৭ইং রোজ শুক্রবার বিকাল ৪টায় ৭নং পৌর ওয়ার্ড তালতলায় জনসংযোগ চলাকালীন প্রধান অতি‌থি হিসেবে বক্ত‌ প্রদানকালে তি‌নি বলেন,” আমার জনগনের উপর শতভাগ আস্থা আছে, তারা আমার সাথে ছিলো, আছে এবং ভ‌বিষ্যতে ও থাকবে বলে আমার দৃঢ় বিশ্বাস। মমতাময়ী দেশরত্ন বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার প্র‌তিও আমার শতভাগ আস্থা আছে। সর্ব‌োপ‌রি, জীবনের শেষ রক্ত বিন্দু দিয়ে হলেও য‌শোর-৪ সংসদীয় আসনে নৌকার বিজয় নি‌শ্চিত করার জন্য জনগনকে সাথে নিয়ে কাজ করে যাব।“ তি‌নি আরও বলেন,” দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে প্রবাহমান বা গ‌তিশীল রাখতে শেখ হা‌সিনার কোন বিকল্প নাই। তাই সকলকে ঐক্যবদ্ধ হয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নি‌শ্চিত করার মধ্য দিয়ে আবারও প্রমান করতে হবে বংলাদেশের মা‌টি জননেত্রী শেখ হা‌সিনারই ঘাঁটি।“