নড়াইলের মধুমতি নদীর কালনা ঘাটে ট্রলার নিয়ে নদীতে ঘুরতে গিয়ে নির্মাণাধীন ব্রিজের পিলারের সঙ্গে ধাক্কা লেগে ৬ মাসের শিশুসহ বাবা নদীতে পড়ে যায়। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মধুমতি নদীর কালনা ঘাটের নড়াইল পাড়ে এই ঘটনা ঘটে। লোহাগড়া ফায়ার সার্ভিসে ডুবুরি না থাকায় খুলনা থেকে ডুবুরি আসার পরে নিখোঁজ দুইজনের সন্ধান শুরু হবে।নড়াইলে ট্রলার থেকে নদীতে পড়ে শিশুসহ বাবা নিখোঁজ

স্থানীয়রা জানায়, লোহাগড়ার চাচই গ্রামের পুলিশ সদস্য আবু মুশা মোল্যা ছুটিতে এসে শিশুসহ পরিবারের ৬ সদস্য মধুমতি নদীতে ঘুরতে বের হন। ঘোরা শেষে সন্ধ্যায় ঘাটে ভেড়ার কিছুক্ষণ আগে ট্রলারে ত্রুটি দেখা দিলে তা স্রোতে নির্মাণাধীন ব্রিজের পিলারের সঙ্গে ধাক্কা লাগে। শিশু সন্তান কোলে নিয়ে দাঁড়ানো অবস্থায় ওই পুলিশ সদস্য নদীতে পড়ে যান। পরিবারের বাকি ৪ সদস্য নিরাপদে পাড়ে নামেন। রাত সাড়ে ৯টা পর্যন্ত উদ্ধার কাজ শুরু করা যায়নি।

লোহাগড়া উপজেলা সহকারী ভূমি কর্মকর্তা রাখী ব্যানার্জী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, ফায়ার সার্ভিসের ডুবুরি দল খুলনা থেকে এলে উদ্ধার কাজ শুরু হবে, তবে কখন তারা আসবে এবং কখন থেকে উদ্ধার কাজ শুরু হবে তা বলা যাচ্ছে না। দ্রুত উদ্ধার কাজ শুরু হোক এখন স্থানীয় লোকজন সেই প্রত্যাশা করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here