নান্দাইলে পুকুর থেকে এক শিশুর লাশ উদ্ধার

মময়মনসিংহের নান্দাইল উপজেলার রাজগাতি ইউনিয়নের কাশিনগর গ্রামের আব্দুল কাইয়ুমের পুকুর থেকে আজ শনিবার সকালে এক বছর বয়সী এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে।মৃত শিশুটির নাম মনিরা আক্তার। শিশুটির বাবা মোঃআব্দুল কাইয়ুম(৩৫) অভিযোগ করেছেন যে, দাম্পত্য কলহের জেরে তার স্ত্রী স্বপ্না আক্তার(২২) পুকুরে ফেলে সন্তানকে হত্যা করে পালিয়ে গেছেন।নান্দাইলে পুকুর থেকে এক শিশুর লাশ উদ্ধার

আজ সকালে মনিরার লাশ বাড়ির পাশের পুকুরে ভাসতে দেখেন স্বজনেরা।পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

নান্দাইল মডেল থানার উপপরিদর্শক(এস আই) মোঃ খাইরুল ইসলাম দৈনিক শিক্ষাবার্তা কে বলেন, কাইয়ুম তার স্ত্রীর বিরুদ্ধে সন্তান হত্যার অভিযোগ করেছেন।

শিশুটির বাবা আব্দুল কাইয়ুম জানান,তিনি এলাকায় মাটি কাটার কাজ করেন।গতকাল শুক্রবার সকালে স্বপ্না তার বাবার বাড়ি কিশোরগঞ্জে পাকুন্দিয়া উপজেলায় বেড়াতে যেতে চেয়েছিলেন। কিন্তু বাড়িতে সমস্যা থাকায় তিনি স্ত্রীকে যেতে দেননি।এ নিয়ে দুজনের মধ্যে ঝগড়া হয়।গতকাল গভীর রাতে তার ঘুম ভেঙ্গে গেলে বিছানায় স্ত্রী ও সন্তানকে দেখতে পাননি।আজ ভোরে তিনি স্ত্রীর খোঁজে বিভিন্ন জায়গায় যান।সকালে ফোনে তাকে জানানো হয়, মনিরার মরদেহ পুকুরে ভাসছে।

অন্যদিকে সকাল ৯.৩০ মিনিটের দিকে কাশিনগর গ্রাম থেকে প্রায় ৩ কিলোমিটার দূরে উপজেলার জনতা বাজারে ঘোরাফেরা করার সময় এলাকার কয়েক নারী স্বপ্না আক্তারকে বাড়িতে নিয়ে যান এবং তার নাম-ঠিকানা জানতে পারেন। বাড়ি থেকে পালানোর কারণ সম্পর্কে স্বপ্না তার জীবন সংশয়ের কথা বলেন।

সন্তানকে হত্যা করার অভিযোগ প্রসঙ্গে জানতে চাইলে তিনি অসংলগ্ন উত্তর দেন।পরে পুলিশ গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here