ভিডিও বার্তায় দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি: দৈনিক শিক্ষাবার্তা।

0
145

ভিডিও বার্তায় দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে সবাইকে কোরবানির ত্যাগের মহীমায় উজ্জীবিত হয়ে দেশ ও দেশের মানুষের কল্যাণে আত্মনিয়োগ করার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।ভিডিও বার্তায় দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রীঈদের আগের দিন শুক্রবার বিকেলে বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত এক ভিডিও বার্তায় দেশবাসীর প্রতি সরকারপ্রধানের এই আহ্বান আসে।

৪৪ সেকেন্ডের এই ভিডিও বার্তায় দেশবাসীকে প্রধানমন্ত্রী বলেন, ‌‘প্রিয় দেশবাসী, আসসালামু আলাইকুম। বছর ঘুরে আমাদের মাঝে আবার এসেছে পবিত্র ঈদুল আজহা। করোনাভাইরাসের মহামারীর এই দুঃসময়ে সকল আঁধার কাটিয়ে ঈদুল আজহা আমাদের জীবনে বয়ে আনুক অনাবিল আনন্দ।’

তিনি বলেন, আসুন, কোরবানির ত্যাগের মহীমায় উজ্জীবিত হয়ে দেশ ও দেশের মানুষের কল্যাণে আত্মনিয়োগ করি। দেশ ও দেশের বাইরে অবস্থানরত সকল বাংলাদেশি ভাইবোনকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানাচ্ছি।

করোনাভাইরাসের বিস্তার রোধে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, ‘সুস্থ থাকুন, নিরাপদ থাকুন, ঈদ মোবারক।’

এর আগে, বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক অডিও বার্তায় দেশবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানান, যা মোবাইল ফোনে অডিও মেসেজ হিসেবে দেশবাসীর কাছে পৌঁছায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here