২০১৭ সালে বার্সালোনা ছেড়ে পিএসজিতে যোগ দিলেও নেইমারের সঙ্গে লিওনেল মেসির বন্ধুত্বে সামান্যতম চিড় ধরেনি। এবার বার্সা ছেড়ে আরও একবার নেইমারের পাশেই পিএসজির হয়ে খেলতে দেখা যাবে মেসিকে। বন্ধুর দলে যোগ দেওয়ায় স্বাভাবিকভাবেই আপ্লুত নেইমার।মেসিকে স্বাগত জানিয়ে নেইমারের পোস্ট

মঙ্গলবার বিকেলে প্রাইভেট জেটে চলে বার্সার এল প্রাত বিমানবন্দর থেকে রওনা দেন মেসি। সন্ধ্যায় প্যারিসে পৌঁছার পর মেডিকেল করানো হয় তার। এর মধ্যে পিএসজি তাদের ভেরিফাইড টুইটারে এক ভিডিওবার্তায় মেসির আগমীর ইঙ্গিত দেয়। তার কিছুক্ষণ পর নেইমারও নিজের ইনস্টাগ্রামে বন্ধুকে স্বাগত জানিয়ে স্টোরি যোগ করেন।

স্টোরিতে মেসির সঙ্গে বার্সায় থাকাকালে উদযাপনের ছবি শোভা পায়। সঙ্গে কিছু উপহার সামগ্রী, যেটা হয়তো মেসির কাছ থেকেই পেয়েছিলেন নেইমার। আর এক লাইনে লেখা, ‘আবারও একসঙ্গে আমরা।’

২০১৩ সালে বার্সায় নাম লেখান নেইমার। লম্বা সময় মেসির সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে উদযাপন করেছেন। একসঙ্গে জিতেছেন। একসঙ্গে ঘুরে বেড়িয়েছেন। এরপর ২০১৭ সালে রেকর্ড দামে পিএসজিতে যোগ দেন নেইমার। ব্রাজিলিয়ান তারকার বার্সা ছাড়ায় মন খারাপ হয় মেসিরও। পরে যদিও অভিমান ভাঙে তাদের। সুযোগ পেলেই নেইমার উড়ে আসতেন মেসির সঙ্গে দেখা করতে।

ক’দিন আগে যখন কোপা আমেরিকার ফাইনালে আর্জেন্টিনার কাছে হেরে যায় ব্রাজিল, তখনও দু’জন বসে অনেকটা সময় আড্ডা দেন। এদিকে পিএসজিতে মেসির জার্সি নাম্বার কী হবে, সেটা নিয়েও চলছে কানাঘুষা। ফরাসি গণমাধ্যমগুলো বলছে, নেইমার নিজের দশ নম্বর জার্সিটা মেসিকে পরতে বলেছেন; কিন্তু মেসি চাইছেন বন্ধু নেইমারই দশ নম্বর পরে খেলুক।