যশোরে বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে প্রায় আড়াই কোটি টাকার ৩০টি স্বর্ণের বারসহ তিনজনকে গ্রেফতার করেছে। সোমবার যশোর-মাগুরা সড়কের বাহাদুরপুর বাজারে শরীয়তপুর থেকে বেনাপোলগামী ফেম পরিবহনের বাসে তল্লাশি চালিয়ে এ স্বর্ণের বার উদ্ধার করা হয়।যশোরে আড়াই কোটি টাকার স্বর্ণের বারসহ আটক ৩

গ্রেফতারকৃতরা হলেন- মুন্সিগঞ্জ সদর উপজেলার গোলাপরায় গ্রামের গোস্ট বিহারি পোদ্দারের ছেলে রতন কুমার পোদ্দার (৪৯), ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার মাঝিয়ারা গ্রামের মিন্টু সাহার ছেলে প্রদীপ সাহা (৫৫) এবং ঢাকার গেন্ডারিয়ার সোভল দত্তের ছেলে পংকজ দত্ত (৪৮)।

সোমবার বিকেলে বিজিবি যশোর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা বলেন, গোপন তথ্যের ভিত্তিতে বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ ফারুক হোসেনের নেতৃত্বে বাহাদুরপুর বাজারে শরীয়তপুর থেকে বেনাপোলগামী ফেম পরিবহনের বাসে তল্লাশি চালায়।

এ সময় তিনজনকে গ্রেফতার এবং তাদের কাছ থেকে ৩০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের ওজন সাড়ে তিন কেজি এবং মূল্য দুই কোটি ৪১ লাখ ৫০ হাজার টাকা। উদ্ধারকৃত স্বর্ণের বার ও আসামিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here