যশোর শহরতলির আরবপুরে হোটেলের খাবার টেবিলে বিশে (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার বিকেলে ঐ এলাকার আসলামের হোটেলে এ খুনের ঘটনা ঘটে।যশোরে খাবার টেবিলে যুবককে কুপিয়ে হত্যা

নিহত বিশে আরবপুরের আব্দুল মালেকের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় অন্তত ৯টি মামলা রয়েছে বলে দাবি পুলিশের।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেল সাড়ে ৩টার দিকে আসলামের হোটেলে ভাত খাচ্ছিলেন বিশে। এ সময় বালিয়া ভেকুটিয়া কলোনি এলাকার দেলোয়ারের ছেলে সাগর ও তার কয়েকজন সহযোগী সেখানে হামলা চালিয়ে বিশেকে ছুরিকাঘাত ও কুপিয়ে রক্তাক্ত জখম করে। পরে হামলাকারীরা পালিয়ে গেলে স্থানীয়রা বিশেকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় বিকেল সোয়া ৪টার দিকে তার মৃত্যু হয়।

যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আরিফুর রহমান দৈনিক শিক্ষাবার্তা কে জানান, অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, বিশের বিরুদ্ধে যশোর কোতোয়ালি থানায় মাদক, অস্ত্র, বিস্টেম্ফারকসহ বিভিন্ন আইনে অন্তত ৯টি মামলা রয়েছে।

স্থানীয় আরবপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহারুল ইসলাম দৈনিক শিক্ষাবার্তা কে বলেন, তিনি খুনের ঘটনাটি শুনেছেন। বিশে ও হামলাকারী সাগর আগে একসঙ্গে চলাফেরা করত বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here