পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শহীদ মিনার উদ্বোধন করা হয়েছে। পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে ৫২ ফুট উচ্চতা বিশিষ্ঠ দৃষ্টিনন্দন শহীদ মিনার নির্মিত হয়েছে, যা ২০ ফেব্রুয়ারিতে আনুষ্ঠানিক ভাবে তা উদ্বোধন করা হয়েছে।পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শহীদ মিনার উদ্বোধন

নবনির্মিত এই শহীদ মিনারের আনুষ্ঠানিক উদ্বোধন করেন পাবনা সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম রোস্তম আলী। উদ্বোধন শেষে আমন্ত্রিত অতিথি ও বিশ্ববিধ্যালয় প্রশাসন ও শিক্ষক কর্মকর্তা কর্মচারীদের সাথে নিয়ে শহীদ মিনার সংলগ্ন নির্মানাধীন লেকও পরিদর্শন করা হয়।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শহীদ মিনার উদ্বোধনের পর সকল ভাষা শহীদ স্মরণে দোয়া করা হয়। শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে এই নব নির্মিত শহীদ মিনারে পুস্পার্ঘ অর্পন করা হবে। এসময় নব নির্মিত এই শহীদ মিনার এর নকশাকার অত্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী স্থাপত্য বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র মাহবুব হাসান ত্বহা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, উন্নয়ন প্রকল্পের আওতায় ৫৪ লক্ষ টাকা ব্যয়ে এই শহিদ মিনার নির্মাণ করা হয়েছে। গত বছর ২১ ফেব্রুয়ারি কেন্দ্রীয় শহিদ মিনারের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here